নওগাঁয় কোটি টাকার নকল মাদক তৈরির সরঞ্জামদি উদ্ধার আটক ১

অপরাধ

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়া একটি বহুতল ভবনে মাদক তৈরির নকল কারখানার সন্ধান পেয়ে শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিতিতে সেই ভবনে অভিযান চালিয়ে দেড় কোটি টাকার হিরোইন, ইয়াবা, নগদ টাকাসহ মাদক তৈরীর সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ। এ সময় মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী মাদক সমগ্রী হাবিবা খাতুনকে আটক করেছে পুলিশ।
এ বিষয়ে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানায়, গত তিন মাস আগে বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়া একটি বাসার নীচ তলায় পরিবহন ব্যবসার কথা বলে ভাড়া ইউনুছ আলী। পরে সেখানে একাধিক মামলার আসামী মাদক সম্রাট ইউনুছ আলী ও তার স্ত্রী হাবিবা খাতুন মিলে ছোট ল্যাব স্থাপন করে হিরোইন, ইয়ারা তৈরী করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। এমন তথ্যের ভিত্তিত্তে শনিবার বিকেলে তার বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ।এ সময় ইউনুছ আলীর একটি ঘরের মধ্যে হিরোইন, ইয়ারা তৈরী বিভিন্ন রাসায়নিক দ্রব্য, সরঞ্জামাদি জব্দসহ প্রায় দেড় কোটি টাকার হিরোইন, ইয়ারা, নগদ টাকা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে একাধিক মামলার আসামী মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে গেলেও তার স্ত্রী হাবিবা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ।
এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের অভিযান চলছে বলে জানান নওগাঁ পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published.