পাঠকের মনে ঠাঁই করে নিয়েছে দৈনিক আজকের সিরাজগঞ্জ

অন্যান্য

সিরাজগঞ্জ প্রতিনিধি :
প্রত্যাশার প্রতিফলন ঘটিয়ে পাঠকের মনে ঠাই করে নিয়েছে দৈনিক আজকের সিরাজগঞ্জ। সময়ের সাথে আমরা এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দুর্নীতিবাজদের মুখোশ উন্মোচন করতে,সমাজের অবহেলিত,বঞ্চিতদের কথা তুলে ধরতে, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে, অন্যায়ের বিরুদ্ধে কলম বন্ধ না রেখে সাহসী ভূমিকা নিয়ে কাজ করছে সিরাজগঞ্জের মুখপাত্র দৈনিক আজকের সিরাজগঞ্জ পরিবার। পত্রিকায় চোখ রাখলেই অনিয়ম,দুর্ণীতি, অবহেলিত,বঞ্চিত ও জনগুরুত্বপুর্ণ সংবাদে পত্রিকাটি ভরপুর থাকায় মাত্র ৯ বছরের ব্যবধানে সিরাজগঞ্জের পাঠকের মনে ঠাই করে নিয়েছে দৈনিক আজকের সিরাজগঞ্জ।

গত রবিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ৩ টায় উত্তরবঙ্গের প্রবেশদ্বার সলঙ্গার হাটিকুমরুল রোড গোলচত্বর সড়ক ও জনপদ বিভাগের ডাকবাংলো হলরুমে আয়োজিত দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. জান্নাত আরা তালুকদার হেনরী বলেন,সাংবাদিক সমাজ জাতির বিবেক।সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন ঘটে। মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই তিনি সাংবাদিকদের সমাজ ও দেশের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন,পত্রিকাটি যেন সকল উপজেলার প্রত্যন্ত এলাকার পাঠকের হাতে নিয়মিত পৌছে সে বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সজাগ দৃষ্টি দিতে হবে। বিভ্রান্তিকর সংবাদ না লিখে দেশকে এগিয়ে নিতে সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। সাংবাদিকদের কলমের একটু লেখার দ্বারা মানুষের যেমন চরম ক্ষতি হয়,আবার তাদের লেখার মাধ্যমেই সমাজের রাঘব বোয়ালদের মুখ উন্মোচন হয়। তবে কারো বিরুদ্ধে লেখার আগে আত্মপক্ষ সমর্থনের সুযোগ প্রদানের জন্যও উপস্থিত সংবাদকর্মীদের অনুরোধ জানান বক্তারা। সত্য প্রকাশে আপোষহীন হলে শুধু সিরাজগঞ্জ নয়,এক সময় পত্রিকাটি জাতীয় হিসেবে স্থান করতে পারবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।
সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পত্রিকার প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, আজকের সিরাজগঞ্জ পত্রিকার নিজস্ব প্রতিবেদক, প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজক উদীয়মান, তরুণ সাংবাদিক কাইয়ুম মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উল্লাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না,সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক এস,এম তফিজ উদ্দিন,বাঙালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.