প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর ভূয়া পরিচয়ে বাড়ি দখলের চেষ্টা, আটক ৬

অপরাধ

মোহাম্মদ আলী সীমান্ত :
সাভারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী এসাইনমেন্ট অফিসার পরিচয়ে নয় তলা বাড়ি দখল করার সময় ছয় প্রতারককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে, রাকিউল ইসলাম, নুর উদ্দিন ওমর, ইসরাফিল, রাজু ইসলাম, হাসান মেহেদী ও মমিন।
পুলিশ জানায়, শনিবার গভীর রাতে সাভারের টিয়াবাড়ি এলাকায় মঞ্জুআরা বেগম নামের এক নারীর নয় তলা বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী এসাইনমেন্ট অফিসার পরিচয় দিয়ে রাকিউল ইসলাম নামের এক প্রতারক অস্ত্রধারী লোকজন সাথে নিয়ে বাড়ি দখলের চেষ্টা করে। এ সময় ওই বাড়িতে সাইনবের্ড দেয়ারও চেষ্টা করে তারা। রাকিউল ইসলামের পরিচয়ে সন্দেহ হলে এবং ঘটনা বেগতিক দেখে ভুক্তভোগী পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ আসার বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় প্রতারকরা। রাতেই সাভার মডেল থানায় প্রতারক রাকিউল ইসলামকে প্রধান আসামী ও আরো ছয় জনের নাম উল্লেখ করে দ্রæত বিচার আইনে মামলা দায়ের করেন মঞ্জুআরা।
পুলিশ রাত থেকে সকাল পর্যন্ত রাজধানীর ভাটারাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের প্রধান রাকিউলসহ ছয়জনকে আটক করে। রবিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। আটকৃতদের কাছ থেকে এসময় দলিল, মোবাইল ফোন, এটিএম কার্ডসহ নানা সরঞ্জামদী উদ্ধার করা হয়।
এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, এই প্রতারক চক্রের সাথে অন্যকেউ জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।
আটকৃত প্রতারক চক্রের মুল হোতা রাকিউল ইসলামের বাড়ি লালমনিরহাট জেলায় বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.