বগুড়ার মহাস্থানে শ্বাসকষ্ট দেখে ট্রাক থেকে নামিয়ে দিল রাস্তায়।

অন্যান্য

মতিন খন্দকার টিটু :
বগুড়ায় শ্বাসকষ্ট দেখে বিশ্বব‍্যাপী করোনাভাইসের আতঙ্কে এক ব্যক্তিকে ট্রাক থেকে মহাস্থান বন্দরে
নামিয়ে দেওয়ার পর শিবগঞ্জ থানা পুলিশ উদ্ধার করেছে।
ওই ব্যক্তির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো লক্ষণ দেখা যায়নি বলে জানিয়েছেন শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক চিকিৎসক দেলোয়ার হোসেন নয়ন।
তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম শাহ আলম (৫৫)। পিতা মৃত জমির উদ্দিন বাড়ি রংপুর। শনিবার রাতে তিনি ঢাকা থেকে ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন।
চিকিৎসক নয়ন ওই ব্যক্তির কথা শুনে বলেন, “তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছেন। শনিবার রাতে ঢাকা থেকে ট্রাকে করে বাড়ি ফেরার পথে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। তাই তাকে ট্রাক থেকে নামিয়ে দেওয়া হয়।
তার শরীরে করোনাভাইরাস সংক্রমণে কোনো লক্ষণ নেই। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি ভালো আছেন।
রোববার সকালে তাকে বগুড়ার মহাস্থান বাসস্ট্যান্ড থেকে পুলিশ উদ্ধার করে।
শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, শনিবার রাতে ওই ব্যক্তির শ্বাসকষ্ট শুরু হলে ট্রাকে থেকে নামিয়ে দেওয়া হয়। রোববার সকালে লোকজন দেখার পর কেউ তার কাছে যায়নি। লোকজন দূরে ভিড় জমাতে থাকে। সকাল ৯টার দিকে ঘটনা জানার পর থানার এসআই মোহাম্মদ আলী গিয়ে তাকে হাসপাতেলে ভর্তি করান। শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এসআই মোহাম্মদ আলী বলেন, রাতে গাড়ি থেকে নামিয়ে দেওয়ার পর ওই ব্যক্তি কিছু খায়নি। এ কারণে তার শরীর আরও দুর্বল হয়ে পড়ে। লোকজন করোনাভাইরাস আতঙ্কে তাকে ছুঁতেও যায়নি।

Leave a Reply

Your email address will not be published.