বগুড়ায় দুই স্বামী এক বউকে নিয়ে টানাটানি এলাকাজুড়ে আলোড়ন সৃষ্টি

অপরাধ

মতিন খন্দকার টিটু :
শোভা বেগম (৩৫) নামে এক নারীর বর্তমানে দুই স্বামীর সাথে সংসার করার খবর পওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে বগুড়ার সদরের চাঁদমুহা সরলপুর আবাসন নামক গুচ্ছগ্রামে।
রবিবার (১৯ এপ্রিল) দুপুরে ভুক্তভোগীর প্রথম স্বামী ঠান্ডু মিয়া সাংবাদিকদের কাছে কান্নাজড়িত কণ্ঠে তার স্ত্রীকে ফেরত পেতে সহায়তা কামনা করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়েছে।

শোভা বেগম চাঁদমুহা গ্রামের বাসিন্দা। দীর্ঘ ১৮ বছর পূর্বে ঠান্ডু মিয়ার সাথে শোভার বিয়ে হয়। তাদের সংসারে ২টি পুত্র সন্তান রয়েছে। শোভার স্বামী থাকা স্বত্বেও বদরগঞ্জের সাকিল (২৪) নামের এক পর-পুরুষের সাথে পরিচয় ঘটে। শোভা এই সাকিলকে তার ধর্ম ভাই বলে তার স্বামীর সাথে পরিচয় করে দেয়। এক সময় এই ধর্ম ভাই এর সাথে শোভার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তার স্বামী ঠান্ডু মিয়ার কাছে রহস্যজনক হলে সে স্ত্রী শোভার দিকে সজাগ দৃষ্টি রাখে।
এক সময় সাকিলের সাথে তাদের পরকিয়া সম্পর্ক ফাঁস হয়ে যায়। এ নিয়ে তাদের সংসারে অনেক ঝড়সৃষ্টি হয়। তারপরেও প্রেমিক সাকিল কে ছাড়তে রাজি হয় না শোভা। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এ নিয়ে স্ত্রীকে ভাল হওয়ার সুযোগ দিয়ে মনের ক্ষোভে মাস কয়েক পূর্বে সংসার ছেড়ে ঠান্ডু মিয়া অন্যত্র সরে যায়। এদিকে স্বামীর অনুপস্থিতিতে শোভার সাথে সাকিলের পরকিয়া আরও বেশি মজে যায়।

বিষয়টি এলাকাবাসীর নজরে এলে ধরা খাওয়ার আগেই শোভা ২৫/০৩/২০২০ইং তারিখে ঠান্ডু মিয়াকে তালাক দিয়ে শাকিলকে বিয়ে করেছে বলে জানায়।
এদিকে প্রথম স্বামী ঠান্ডু মিয়া জানান, শোভা বেগম তার স্ত্রী। তাদের ঘর সংসার চলমান থাকলেও স্ত্রীর বেয়াপনার কারণে সে দুরে ছিল। তাকে তালাক না দিয়ে সাকিল নামের এক যুবকের সাথে ঘর সংসার করছে বলে অভিযোগ করেন। বর্তমানে শোভা দ্বিতীয় স্বামী সাকিলের সাথে সম্পর্ক রাখছেন। প্রথম স্বামী ঠান্ডু ফিরে পেতে চেষ্টা চালাছেন।

Leave a Reply

Your email address will not be published.