বরগুনা প্রেসক্লাবে “দৈনিক সৈকত সংবাদ” এর প্রতিনিধি সম্মেলন ও অনলাইন পোর্টালের উদ্বোধন

অন্যান্য

মোহাম্মদ মেজবাহ উদ্দিন, বরগুনা থেকে :
শনিবার (২২ জানুয়ারী) সকালে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভসূচনা হয় দৈনিক সৈকত সংবাদের অনলাইন পোর্টালের। বরগুনা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রতিনিধি সম্মেলন ও অনলাইন পোর্টালের উদ্বোধন করেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ।
দৈনিক সৈকত সংবাদের সম্পাদক জহিরুল হাসান বাদশাহর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা সেলিম মাহমুদ, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জাফর হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক সোহেল হাফিজ, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের বক্তব্য রাখেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, মনির হোসেন কামাল, দৈনিক সৈকত সংবাদের নির্বাহী সম্পাদক জাকির হোসেন মিরাজ, দৈনিক সৈকত সংবাদের আইন উপদেষ্টা অ্যাড. গোলাম মোস্তফা কাদের প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন দৈনিক সৈকত সংবাদের বার্তা সম্পাদক এবং ডিবিসি টেলিভিশন ও ডেইলী অবজারভারের বরগুনা প্রতিনিধি মোঃ মালেক মিঠু।
বক্তারা বলেন, ৩০ বছরের সফলতাকে পুঁজি করে গুনগত মান ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাবে এ সংবাদমাধ্যম। সাধারণ মানুষের কাছে আস্থার প্রতিক হয়ে দাড়াবে দৈনিক সৈকত সংবাদ।

উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠান শেষে দৈনিক সৈকত সংবাদের নিজস্ব প্রতিবেদক ও উপজেলা প্রতিনিধিদের অংশগ্রহণে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.