বাংলাদেশ ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন এর উদ্যোগে চট্রগ্রামে মানববন্ধন

অন্যান্য

বাহাদুর চৌধুরী :
সারাদেশে ধর্ষণের প্রতিবাদে ও ফাঁসির দাবিতে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন এর চট্টগ্রাম বিভাগীয় , জেলা ও মহানগর কমিটির উদ্যোগে আজ ১০ অক্টোবর শনিবার বিকাল চারটায় চট্টগ্রাম মহানগর মোমিন রোডের চেরাগি চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে চট্টগ্রাম বিভাগীয়, জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাংবাদিক বাহাদুর চৌধুরী, কেন্দ্রীয় কমিটির উপ প্রচার সম্পাদক মোঃ রাহাতসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়াও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলের একটাই দাবি, অতি শীঘ্রই সকল ধর্ষক ও খুনিদেরকে আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হোক।

আজকের মানববন্ধন সফল করার জন্য সংস্থার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান উপস্থিত সবাইকে ধন্যবাদ ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

সমগ্র বিশ্বে মানব সেবা ও মানবাধিকার বাস্তবায়ন করায় ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য । এছাড়াও মাদকমুক্ত ও অপরাধমুক্ত বাংলাদেশ গড়াও এই সংস্থার লক্ষ ও উদ্দেশ্য ।

সংস্থার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান এর নেতৃত্বে সারা দেশে অসংখ্য সেবামুলক কাজ হয়েছে। অসংখ্য ভুক্তভোগীর সমস্যা সমাধান হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.