ভূমিহীনদের ভূমি, গৃহহীনদের গৃহ দেবে সরকার : ত্রাণ প্রতিমন্ত্রী

জাতীয়

মনির হোসেন :
মুজিব বর্ষ উপলক্ষে নতুন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আট লক্ষ ৮২ হাজার ৩৩ টি পরিবারের তালিকা তৈরি করছেন, যাদের ভূমি নেই তাদেরকে ভূমি এবং যাদের ভূমি আছে তাদের কে গৃহ করে দেওয়া হবে বলে জানিয়ছেন দুর্যোগ ব্যবস্খাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।
শুক্রবার দুপুরে আশুলিয়ার ইয়ারপুরর দক্ষিণপাড়া এলাকায় আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয়দের সাথে মতবিনিময় সভা ও দোয়া মহফিলে যোগ দিয়ে তিনি একথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,সরকারের পক্ষ থেকে নতুন করে যাদের বাড়িতে স্বাস্থ্য সম্মত বাধরুম নাই তাদেরকে সম্পূর্ণ বিনা খরচে স্বাস্থ্য সম্মত বাধরুম করে দেওয়া হবে। যাতে করে দেশের মানুষ সুখে শান্তিতে থাকতে পারে।
পরে প্রতিমন্ত্রী ওই এলাকায় সাভার পৌর মেয়র আব্দুল গণির মাতা পিতার কবর জিয়ারত করেন।
এ সময় সাভার পৌর মেয়র আব্দুল গণি,পৌর সাভার প্যানল মেয়র নজরুল ইসলাম মানিক, আশুলিয়া থানা আ.লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান,আরও উপস্তিত ছিলেন আশুলিয়া থানা আহবায়ক কমিটির সদস্য, পারভেজ দেওয়ান,সৈয়দ আহমেদ ভুইয়া,শাহাব উদ্দিন মাদবর, তালুকদার মোযাজ্জেম হোসেন দুলাল, হেলাল উদ্দিন,মেহেদী মাসুদ মন্জু, মজিবর রহমান শাহেদ,মোশারফ হোসেন মুসা সহ সকল আওয়ামী লীগ এর সহযোগী সংগঠনর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে উপস্থিত নেতৃবৃন্দ এক দোয়া মাহফিলে শরিক হন।

Leave a Reply

Your email address will not be published.