মাছিমপুর আশ্রায়ন প্রকল্পের স্থানে কলাকান্দি ইউনিয়নের লোকজনকে অগ্রাধিকার দেবার দাবি

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
তিতাসে আশ্রায়ন প্রকল্প পরিদর্শনে কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইব্রাহিম সরকার ও তিতাস উপজেলা প্রকল্প কর্মকর্তা মো: আহসান উল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ। এসময় উপস্থিত ছিলেন, কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গাজী মো: সিরাজুল ইসলাম, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের সাবেক সহকারি শিক্ষক মো: কবির আহমেদ, মনসুর আলী মেম্বার, মজিবুর রহমান মেম্বার, ইকবাল হোসেন,
আক্তার হোসেন, জসিম উদ্দিন ও শাহজাহান মিয়া প্রমূখ।
এসময় এলাকাবাসির অনেকেই দাবি জানান, মাছিমপুর গ্রামের আশ্রায়নের জন্য নির্ধারিত জায়গায় যেন কলাকান্দি ইউনিয়নের ভূমিহীন পরিবারের মধ্যে বরাদ্দ দেওয়া হয়। বিশেষ করে মাছিমপুর গ্রামের লোকজনকে যেন অগ্রাধিকার প্রদান করা হয়।
এই বিষয়ে কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইব্রাহিম সরকার বলেন, অনেক লোকজন আমার কাছে বিষয়টি বলেছেন। এখানে যদি শুধু কলাকান্দি ইউনিয়নের লোকজনকে বরাদ্দ দেওয়া হয় তাতে ভালোই হবে। এতে আমার কোন আপত্তি নেই। বিষয়টি আমি উর্ধ্বতন প্রশাসনকে জানাব। কারণ ভিটিকান্দির আশ্রায়ন পল্লীতে শতকরা ২৫% লোক বাস করছে। বাকিরা ওখানে থাকছে না।
দূরের লোকজন বসবাস করে না। ফলে সরকারের মূল উদ্দেশ্য ব্যাহত হচ্ছে।
প্রকল্প কর্মকর্তা মো: আহসান উল্লাহ বলেন, মাছিমপুরসহ কলাকান্দি ইউনিয়নের লোকজনের অবশ্যই অগ্রাধিকার পাওয়া উচিত। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে জানাব।

Leave a Reply

Your email address will not be published.