মুন্সিগঞ্জের সিরাজদিখানে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

অপরাধ

আরিফ হোসেন হারিছ :
মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। তবে কোন হতাহত হয়নি। ডাকাতেরা ধারালো ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয় স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে রোববার ১৫ আগষ্ট ভোরে উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামের শিক্ষক মো. ওবায়েদুর রহমান সোহাগের বাড়িতে। তিনি ওফাত ফয়েজুল সরকারি প্রাথমিক বিদ্যালয়র সহকারি শিক্ষক ও একই গ্রামের মৃত হাজী লুৎফর রহমানের ছেলে। এ ব্যাপার তিনি সিরাজদিখান থানায় অজ্ঞাত ১৫/২০ জন ব্যাক্তির নামে লিখিত অভিযোগ করেছেন।
মো. ওবায়েদুর রহমান সোহাগ জানান, শনিবার দিবাগত ( রবিবার ১৫ আগস্ট) ভোর রাত ৪ টার দিকে তার বাড়ির কলাপসিবল গেটের তালা ও জানালার গ্রীল কেটে ঘরে ডাকাত প্রবেশ করে। ১৫/ ২০ জনের ডাকাত দলটি দেশীয় রাম দা ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয় সবাইকে জিম্মি করে। ঘরের আসবাব পত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। থানায় জানানো হয়েছে। তিনি আরো জানান ডাকাতেরা নদী পথে ট্রলারযোগে এসেছিলো।
ইউপি সদস্য হারুন মোল্লা জানান, ৫ বছরে এ গ্রাম ৩ টি বড় ডাকাতির ঘটনা সংঘঠিত হয়। প্রশাসনের স্থায়ী ব্যবস্থা নেওয়া দরকার।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। চুরি না ডাকাতি ঘটনা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.