রংপুর নগরীতে পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় স্বামীকে হত্যার চেষ্টাঃ স্ত্রী আটক

অপরাধ

আনারুল ইসলাম আনোয়ার :
রংপুর নগরীর লালবাগ কলেজপাড়ায় স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়া প্রেমিক কর্তৃক স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। মুমূর্ষু অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ওই ব্যক্তির স্ত্রী শিউলিকে আটক করেছে। এঘটনার পর থেকে পরকীয়া প্রেমিকসহ তার সহযোগীরা পলাতক রয়েছে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, রংপুর নগরীর লালবাগ কলেজ পাড়া এলাকার রমজান আলীর স্ত্রী শিউলীর সাথে পার্শ্ববর্তী ছাত্রাবাসে একটি ছেলের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। ওই ছাত্রাবাসে রান্নার কাজ করতো শিউলি। এ নিয়ে একাধিকবার সালিশ হলেও শিউলি ওই ছাত্রাবাসে রান্নার কাজ ছেড়ে দেয়নি। এক পর্যায়ে সোমবার (০৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ওই ছাত্রাবাসের পরকীয়া প্রেমিকসহ দশ বারোজন শিউলির সহায়তায় রমজান আলীকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে রমজান আলীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তাজহাট মেট্রোপলিটন থানার ওসি আখতারুজ্জামান প্রধান। তিনি জানান, এ ঘটনায় পুলিশ স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। সন্দেহভাজন ওই ছাত্রাবাসের শিক্ষার্থীসহ অন্যান্যরা ঘটনার পরপরই পালিয়ে গেছে। জড়িতদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.