রংপুর পীরগঞ্জ উপজেলা বিএনপি’র কর্মী সভা-২২ অনুষ্টিত হয়েছে

রাজনীতি

আনোয়ার হোসেন, রংপুর থেকে :
রংপুর পীরগঞ্জ উপজেলা বি,এন,পি’র সাধারন সম্পাদক মাহমুদ উন নবী পলাশ’র সভাপতিত্বে ২৪মে’২২ বিকেল ১২.০০ ঘটিকায় সুবাহ্ কমিউনিটি সেন্টারে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন পীীরগঞ্জ পৌর বি এন পির সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি’র আহ্বায়ক জন নেতা সাইফুল ইসলাম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি র সদস্য সচিব আনিছুর রহমান লাকু, বিষেশ অতিথি রংপুর জেলা বি এন পির সিনিয়র যুগ্ন -আহ্বায়ক আফসার আলী,জেলা কমিটির সদস্য মোতাহারুল ইসলাম নিক্সন পাইকার, জেলা কমিটির সদস্য অধ্যাপক সাজেদুর রহমান রানা, রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু,সাধারন সম্পাদক সামছুল হক ঝন্টু, পীরগঞ্জ উপজেলা বি এন পির সহ সভাপতি আঃ হাই খান রানা,সহ সভাপতি মোস্তাফিজার রহমান সেলিম, পীরগঞ্জ উপজেলা বি এন পি নেতা ইয়াতিমুল হাসান লিটন স্যার, রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ, ছাত্র দলের নেতৃবৃন্দ , সহ অন্যান্য সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান বক্তা আনিছুর রহমান লাকু বলেন স্বৈরাচার হাসিনা নাকি বেগম জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়া হবে,ভোট চোর হাসিনা আপনাকে আমরা পচা পানিতে চুবাবো প্রস্তুত থাকেন।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন হাসিনা ওয়াজেদ ভোট চোর, নিশিরাতের সরকার, আমাদের অনেক নেতাকর্মী জেলে আছে, দেশ নায়ক তারেক রহমান দেশের বাইরে,আমাদের মা খালেদা জিয়া বন্দী আছেন।সামনে আমাদের যে সকল আন্দোলনের ডাক দিবো আপনারা অবশ্যই পাশে থেকে সকল আন্দোলন সফল করবেন এবং এই স্বৈরাচারী হাসিনাকে ল্ষমতা থেকে নামিয়ে দেশ নায়ক তারেক রহমান আমাদের মা খালেদা জিয়াকে মুক্ত করবো।

উক্ত কর্মী সভায় পীরগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন বি এন পির সভাপতি, সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.