শিক্ষককে মারধোর করায় শিক্ষার্থীদের মানববন্ধন, সড়ক অবরোধ

শিক্ষা

ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ঠাকুরগাঁওয়ে এক স্কুলের প্রধান শিক্ষককে মারধর করেছে একদল দুর্বৃত্ত এতে ক্ষুব্ধ হয়ে ক্লাস বর্জন করে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে সেই স্কুলের শিক্ষার্থীরা।

মঙ্গলবার(৮ অক্টোবর) ঠাকুরগাঁও সদর উপজেলার মোলানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল কাদের সরকারকে মারধোরের পরে এমন ঘটনা ঘটেছে।

জানা গেছে, মোলানি উচ্চ বিদ্যালয়ে কিছু নিয়োগ সংক্রান্ত বিষয়ে প্রধান শিক্ষক ফজলুল কাদেরকে জিজ্ঞাসাবাদ করে এলাকার আফাজ উদ্দিন ও তার দলবল। তবে এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করতে বলে সেই প্রধান শিক্ষক।

এতেই ক্ষুব্ধ হয়ে প্রধান শিক্ষককে তারা মারধোর করে। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে ক্লাস বর্জন করে রাস্তায় আন্দোলনে নামে স্কুলের শিক্ষার্থীরা।এসময় বিভিন্ন প্লাকডে লিখে হামলাকারীদের বিচার চেয়ে শিক্ষার্থীরা স্লোগান দিতে থাকে।

হামলার শিকার প্রধান শিক্ষক ফজলুল বলেন, আমি স্কুলে ঢুকার সময় হঠাত আফাজ ও তার দলবল এসে আমার পথ রোধ করে। একসময় আমাকে মারধোর শুরু করে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

এই বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, আমি ঘটনাটি শুনেছি। একজন শিক্ষকের গায়ে হাত দেয়াটা সত্যি নিন্দনীয়। দ্রুতই এর ঘটনায় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.