সাবেক আমলার দলে যোগ দিলেন বিএনপি ও বিভিন্ন সংস্থার ৩০ জন

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক :
বিভিন্ন দল ও সংস্থার ৩০ জন নেতাকর্মী এবি পার্টিতে যোগ দিয়েছেন। দলটির লক্ষ্য ও কর্মসূচির সঙ্গে একমত পোষণ করে বুধবার ফুলের তোড়া দিয়ে এবি পার্টিতে যোগ দেন তারা।

বিকাল সাড়ে ৪টায় এবি পার্টি সেন্ট্রাল জোনের উদ্যোগে এক যোগদান সভা অনুষ্ঠিত হয়। জোনের সমন্বয়ক বিএম নাজমুল হকের সভাপতিত্বে ও যুগ্ম সমন্বয়ক আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম আহ্বায়ক, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম এবং সহকারী সদস্য সচিব ব্যারিস্টার সানি আবদুল হক, আবদুল্লাহ আল মামুন রানা ও শাহ আবদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা আমিরুল ইসলাম নুর, জাহাঙ্গীর আলম, শামসুল আলম, তাজুল ইসলাম মুকুল, শহিদুল ইসলাম, উজ্জ্বল হোসেন ও সাংবাদিক মাহমুদা আক্তার আসমার নেতৃত্বে ৩০ জন যোগ দেন।

যোগদানকৃতদের স্বাগত জানিয়ে সোলায়মান চৌধুরী বলেন, আজ দেশের মানুষের অধিকার নাই। সাধারণ মানুষ নিজেরাও তার অধিকার প্রতিষ্ঠা করতে পারছে না। আমরা বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্রে পরিণত করার মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ।

অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, নবাগত সবাইকে এবি পার্টিতে স্বাগত জানাই। কিন্তু মনে রাখতে হবে আমরা এক নতুন বাংলাদেশ গড়ার চ্যালেঞ্জ নিয়েছি। শত রকমের মন্তব্য বক্তব্য আমাদের সইতে হবে। সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় আমরা সর্বাত্মক প্রচেষ্টা চালাব। আমরা শুধু নবাগতদের একটাই আশাবাদ শোনাতে চাই, তা হলো আমরা দল গঠন করেছি রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য। আপনারা আস্থা রাখেন, ক্ষমতায় গিয়ে রাষ্ট্রকে কল্যাণকর হিসেবে প্রতিষ্ঠা করব, ইনশাআল্লাহ।

সভাপতির বক্তব্যে বিএম নাজমুল হক বলেন, আমার বাংলাদেশ পার্টি ঢাকার সব প্রান্তে ছড়িয়ে পড়বে আপনাদের প্রচেষ্টায়। আপনাদেরকে সঙ্গে নিয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠার এই সংগ্রাম চলবে এই রাষ্ট্র পুনর্গঠনের আগ পর্যন্ত।

নবাগতদের স্বাগত জানিয়ে আরও বক্তব্য দেন- সহকারী সদস্য সচিব ব্যারিস্টার সানি আবদুল হক, অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন রানা, শাহ আবদুর রহমান, সেন্ট্রাল জোনের সংগঠক আবদুল হালিম নান্নু, বিশারত আলী, গাজী নাসির, মিনহাজুল আবেদীন শরীফ, নুসরাত তামান্না ফারুকী ও সুলতানা রাজিয়া।

নবাগতদের মধ্যে বক্তব্য দেন- সাবেক ছাত্রনেতা আমিরুল ইসলাম নুর, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট রফিকুল ইসলাম, যুবদল নেতা উজ্জ্বল হোসেন, বিশিষ্ট সাংবাদিক মাহমুদা আক্তার আসমা, জাহাঙ্গীর আলম, শামসুল আলম, তাজুল ইসলাম মুকুল, বিএনপি নেতা শহিদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

Leave a Reply

Your email address will not be published.