ঢাকার আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সদস্যদের মাঝে দ্বিতীয় দফায় খাদ্য সহায়তা প্রদান

অন্যান্য

আশুলিয়া প্রতিনিধি :
দেশের করোনার ভাইরাস দুযোর্গ মুহুর্তে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সদস্যদের মাঝে দুই দফা খাদ্য সহায়তা দিয়েছেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম। গত ৮ মার্চ থেকে তিনি ক্লাবের সদস্যদের সাথে নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল ও কর্মক্ষেত্রে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য ক্লাবের সৌজন্যে লিফলেট বিতরন ও হ্যান্ড সেনিটেশন মাক্স বিতরন করেন তিনি।

এর ধারাবাহিকতায় আশুলিয়ায় কর্মরত সংবাদ কর্মী ও ক্লাবের অনেক সদস্য খাদ্য সঙ্কটের মধ্যে পরে। যে সকল সংবাদকর্মী খাদ্য সঙ্কটের মধ্যে ছিলেন তাদের দুই দফায় ৫০ জন করে  শতাধিক সংবাদ কর্মিকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলেন চাউল, ডাল, আলু, তৈল,পেয়াজ।

এ ব্যাপারে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম বলেন দেশে করোনা ভাইরাসের দুর্যোগ মুহুর্তে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ফ্রি মাক্স হ্যান্ড সেনিটেশন ও মাঠে কর্মরত সংবাদ কর্মিদের পিপিই দিয়েছেন।

এছাড়া বাংলাদেশ পুলিশের পক্ষে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ রিজাউল হক দিপু তিনি আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সদস্যদের জন্য উন্নত মানের মাক্স দিয়েছেন।সেগুলি সদস্যদের মাঝে বিতরণ করেছেন। ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য আবু তাহের মেম্বার ক্লাবের সংবাদ কর্মিদের জন্য ১৫ টি পিপিই দিয়েছেন।

এছাড়া ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মতিউর রহমান মতিনের সার্বিক সহায়তায় সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন। আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সদস্যদের যে কোন সমস্যা দূরীকরণে সভাপতি শাহ আলম প্রস্তুত রয়েছেন।

তিনি আরো জানান,আমার সদস্যদের কল্যাণে আমি কাজ করে যাচ্ছি।এছাড়া এই ক্লাবের সদস্যরা জীবনের ঝুকি নিয়ে সংবাদ সংগ্রহ কাজে নিয়োজিত আছে তাদের প্রতি আমার অনুরোধ স্বাস্থ্য সুরক্ষায় বজায়ে রেখে কাজে যেতে।মনে রাখতে হবে জীবিকার চেয়ে জীবনের মুল্য অনেক বেশী। ১২ মে পর্যন্ত সাভারে ৮৫ জন করোনা রোগি সনাক্ত হয়েছে,মৃত্যু হয়েছে ২ জন। এর মধ্যে পোশাক শ্রমিক রয়েছে ২৮ জন । সকলের মধ্যে সংবাদের পাশাপাশি সচেতনতা বৃদ্ধিতে কাজ  করতে হবে সোচ্ছারভাবে।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.