ঢামেক হাসপাতালের কর্মচারী সমিতির সাংগঠনিক সংসদ নির্বাচনে সভাপতি প্রার্থী মোয়াজ্জেম হোসেন

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের ঐতিহ্যবাহী ধর্নাট্য মুসলিম পরিবারের সরকার বাড়ির একজন পরিচিত নাম মোঃ মোয়াজ্জেম হোসেন সরকার। বর্তমানে তিনি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন এলাকাসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিটি ক্ষেত্রে।

দীর্ঘদিন মূল ধারার রাজনীতির সাথেও যুক্ত থেকে কলাকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত ছিলেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন সরকারি চাকুরিজীবী। মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৬ বারের সভাপতি ছিলেন তিনি। বৃহত্তর দাউদকান্দি উন্নয়নের অগ্রনায়ক বললেও ভূল হবে না। আধ্যাত্মিক নেতা হযরত আইনুদ্দিন শাহ্ (র) তার বড় বাবা। ইসলামি শিক্ষায়ও রাখছেন বিরাট অবদান। বর্তমানে তিনি হযরত আইনুদ্দিন শাহ্ (র) সুন্নী মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাাদকের দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল ও মন্দিরের উন্নয়নে কাজ করেছেন। পারিবারিকভাবেও

তিনি সমৃদ্ধ। তার বড় ছেলে আমিরুল ইসলাম সোহাগ ঢাকা জজ কোর্টের একজন আইনজীবী। পুত্রবধূ রানু আক্তারও একজন ল’ইয়ার। দ্বিতীয়পুত্র গোলাম সারওয়ার ইসলামপুরের একজন কাপড় ব্যবসায়ী এবং একমাত্র কন্যা ইসরাত জাহান মেঘ,লা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনার্সের ছাত্রী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সরকারি কর্মচারী সমিতির অন্যতম সহ সভাপতি ছিলেন। ঢাকায় যে কোন লোকের বিপদে তিনি ঝাঁপিয়ে পড়েন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সরকারি কর্মচারী সমিতির নির্বাচনে তিনি সভাপতি প্রার্থী। তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, বিগত দিনে আমি সহ সভাপতির দায়িত্ব পালনকালে চেষ্টা করেছি সুন্দরভাবে আমার দায়িত্ব কর্তব্য পালন করতে। চেষ্টা ছিলো সকলের সহযোগিতায় এগিয়ে আসা। আমার কৃতকর্মে সন্তুষ্ট হয়েই আমার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সরকারি কর্মচারী ভাই বোনেরা আমাকে সভাপতি হিসেবে দেখতে চায়। আমি তাদের দাবির প্রেক্ষিতে সভাপতি পদে নির্বাচন করছি। আমি সর্বস্তরের দাবিকে অগ্রাহ্য করতে পারিনি বলেই আজকে সভাপতি প্রার্থী হিসেবে প্রার্থী হয়েছি। আশা করছি আমার ভাই বোনেরা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

আমি বর্তমানে কর্মচারী সমন্বয় পরিষদের সহ সভাপতির দায়িত্ব পালন করছি। আমি ইতোমধ্যেই আমার নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছি। কর্মচারী ভাই বোনদের সুখ শান্তি ও সমৃদ্ধি কামবা করছি। আমার প্রতীক কাপ পিরিচ। আশা করছি মহান রাব্বুল আলামিনের কৃপায় আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ।

সবশেষে এক প্রশ্নের জবাবে মোয়াজ্জেম সরকার বলেন, নির্বাচন পরিচালনা কমিটির উপর আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটাররা তাদের সুচিন্তিত মতামত ব্যালটের মাধ্যমে প্রকাশ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.