মসজিদ নির্মাণে বাধা ও বাড়ী ভাংচুরের অভিযোগ সেনা সদস্য তোফাজ্জল হোসেন নিরবের বিরুদ্ধে

অপরাধ

জেলা প্রতিনিধি ভোলা :
ভোলার দৌলতখান থানা, পশ্চিম জয়নগর ২নং ওয়ার্ডের শাহাবুদ্দিন ও মোছলেমউদ্দিন, দুই ভাইয়ের অর্থায়নে একটি পবিত্র মসজিদ নির্মাণ কাজ চলিতেছে উক্ত কাজে এসে বাধা দেয় এলপিয়ারে রিটার্ড প্রাপ্ত সেনাবাহিনী সদস্য তোফাজ্জল হোসেন নিরব, আর, বি এফ,সি।ইহাতে শাহাবুদ্দিনের বোন প্রতিবাদ করিলে সাহিদা বেগমের বাড়িতে হামলা ও লুটপাট করে।

এবিষয়ে সাহিদা বেগম জানান আমার বাবার জমিতে একটি মসজিদ তৈরীর কাজ শুরু করেন আমার দুই ভাই শাহাবুদ্দিন ও মোসলেউদ্দন। সেখানে এসে বাধা দেয় রিটার্ন প্রাপ্ত সেনা সদস্য নিরব আমরা তার প্রতিবাদ করলে তাদের দল-বল নিয়ে দুই ভাই ও ছেলে সাহিনকে মারধর করে এবং আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়। উক্ত বিষয় কে কেন্দ্র করে ১৩/০১/২১ইং( বুধবার) রাত আনুমানিক ০৭ঃ১৫ঘটিকার সময় তার দল-বল নিয়ে আমার বাড়িতে অস্ত্র দিয়ে হামলা চালায় এবং গেটে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দ্বারা আক্রমণ চালায় আমাদের বাড়িতে আক্রমণ চালানোর পর তার নিজ বাড়িতে গিয়ে তার নিজ ঘরের জালানার গ্লাস ভেঙ্গে আমাদেরকে ফাঁসানোর জন্য থানায় মিথ্যে অভিযোগ করেন।

এ বিষয়ে রিটার্ন প্রাপ্ত সেনাসদস্য তোফাজ্জল হোসেন নিরব এর কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান রিটার্ন প্রাপ্ত সেনাসদস্যরা মিডিয়ার সামনে এসে বক্তব্য দিতে নিষেধ আছে।

এলাকা সূত্রে জানা যায় তোফাজ্জল হোসেন নিরব এর পিতা ছিলেন একজন ভন্ড ফকির জালু খনকার, দুইটি বিবাহ করেছিলেন ছোট ঘরের সন্তান হলেন তোফাজ্জল হোসেন নিরব, তোফাজ্জল হোসেন নিরব ও তাহার স্ত্রী দীর্ঘদিন ধরে এলাকায় সুদের ব্যবসা করে হাতিয়ে নিচ্ছেন অসহায় মানুষের জায়গা সম্পত্তি ও ঘর ভিটা,উক্ত ব্যবসার নিয়ন্ত্রণ করার জন্য তিনি তৈরি করেছেন একটি সন্ত্রাসী বাহিনী, কয়েকজন ভুক্তভোগী জানান তোফাজ্জল হোসেন নিরব এলপিআরে আসার পর তাহার পিতার ঐতিজ্জ ধরে রাখার জন্য প্রতারণার ভন্ড ফকির জ্বীনের বাদশার ব্যবসাটি ও ধরেছেন এবং হাতিয়ে নিচ্ছেন সাধারণ নিরীহ মানুষের কাছে থেকে লক্ষ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.