বগুড়া নন্দীগ্রামে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, ২ জনের প্রাণ গেল

দুর্ঘটনা

মুক্তারুজ্জামান :
বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় দুজন নিহত ও কমপক্ষে আটজন আহত হয়েছেন। বুধবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তি দুর্ঘটনাকবলিত বাসচালকের সহকারী এবং অন্যজন ওই বাসের যাত্রী। নিহত যাত্রী মাহবুবার তালুকদার (৩৮)। তিনি জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্টি গ্রামের আফাস উদ্দিনের ছেলে। তবে চালকের সহাকারীর নাম-পরিচয় জানা যায়নি।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, জেকে পরিবহনের একটি বাস বগুড়া থেকে রাজশাহী যাচ্ছিল। নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের অদূরে ফিলিং স্টেশনের সামনে বগুড়াগামী একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে বাসটি একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটিও বাসের নীচে চাপা পড়ে চালক রাজু আহমেদ আহত হন।

 

ট্রাকের পেছনে ধাক্কায় বাসের বামপাশ দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের সহকারী ভেতরে মারা যান। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের দুমড়ে মুচড়ে যাওয়া অংশ কেটে হেলপারের মরদেহ উদ্ধার করে। এছাড়াও আহত বাসযাত্রীদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মাহবুবার তালুকদার নামে এক যাত্রী মারা যান।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, বাসের ধাক্কায় এ হতাহতের ঘটনা ঘটে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.