ভোটের ফলাফল যাই হোক আমি জনগণের মেয়র হয়ে গেছি :ইশরাক

রাজনীতি

বিশেষ প্রতিনিধি :

ভোটের ফলাফল যাই ঘোষণা করা হোক জনগণের মনে আমি জায়গা করে নিয়েছি। আমি বিশ্বাস করি জনগণের মেয়র আমি হয়ে গিয়েছি,বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। 


শনিবার বিকেল সাড়ে তিনটার সময় শ্যামপুরের শেখ কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয় সেন্টারে গিয়ে তিনি এ মন্তব্য করেন। 

ইশরাক হোসেন বলেন, এখানে প্রবেশ করার পর দেখতে পাই জনমানব শূন্য কাকপক্ষীও নেই। একজন ভোটারতো দূরের কথা কেউ ছিলনা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মেইন গেটে আর ভেতরে আমি দেখেছি তালা মারা ছিল।

আমরা যখনই প্রবেশ করেছি তখন তড়িঘড়ি করে তারা তালা খুলে দিলেন। এখানে আমরা আরো একটি অভিযোগ পেয়েছি যে মেশিনে ধানের শীষের মার্কা দেখাচ্ছেনা। আমি প্রিজাইডিং কর্মকর্তার সাথে কথা বলার চেষ্টা করলাম উনি সম্পূর্ণ অস্বীকার করার চেষ্টা করলেন।

তার ওখানেও জনমানবশূন্য কেউ নাই। এই ভোট কেন্দ্রে কোন ভোটার নেই কিন্তু ওনারা বলছেন এখানে ভোট হচ্ছে। আমার আর কিছু বলার নেই যতগুলো করলে করেছি সবগুলোতে একই অবস্থা দেখেছি। পোলিং এজেন্টকে বের করে দিয়ে তারা নিজেরা নিজেরা ভোট সম্পন্ন করছেন। 

সকাল থেকে ভোট চলছে শেষ হওয়ার আর মাত্র কয়েক ঘন্টা বাকি এই পর্যায়ে এসে আপনি কি বলবেন? ফলাফল কি পাবেন এবং শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী তারা ভোটারদের অনেক ভয় পায়। তাদের সিনিয়র নেতা আব্দুর রহমান ভোটের তিন দিন আগে ভোট কেন্দ্র দখল করার কথা বলেন। সেটার চিত্র আমরা দেখতে পাচ্ছি। তিনি বলেন, আমরা কোনো প্রকার বিশৃঙ্খলা চাই না। এজন্য আমরা কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করিনি এবং আমাদের কর্মীদেরকেও বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেয়নি। 

বিএনপি’র এই প্রার্থী বলেন, আমরা চেয়েছিলাম নির্বাচন কমিশন একটি দায়িত্বশীল ভূমিকা পালন করবে, আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্বশীল ভূমিকা পালন করবে। সেটা হয়নি এখন আমরা ৪ টা পর্যন্ত দেখব। ভোট গণনার পড়ে দলীয়ভাবে সিদ্ধান্ত আসবে পরবর্তী করণীয়

Leave a Reply

Your email address will not be published.