ভোলার চরফ্যাশনে ভুয়া ৩ পুলিশ সদস্য আটক ইউপি সদস্যের বিরুদ্ধে ছেড়ে দেওয়ার অভিযোগ

অপরাধ

শাহাবুদ্দিন হাওলাদার :
ভোলার চরফ্যাশনে পুলিশ পরিচয় দানকারী তিন সদস্যকে ছিনতাইকালে আটক করেছে এলাকাবাসী।বুধবার ১৮ই মে রাত ১১ টায় উপজেলার রসুলপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের ইসমাইল আলী হাওলাদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
ভুয়া কথিত পুলিশ সদস্যরা হলেন উপজেলার এওয়াজপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের রমিজ উদ্দিন হাওলাদারের ছেলে কাদের হাওলাদার ও তার সহযোগী দুই বন্ধু শামীম,ও শাহাজাহান।
জানা যায় একই গ্রামের আবু তাহের বুলির ছেলে ইসমাইল ও ফারুক মাঝির ছেলে হৃদয় বাজার থেকে বাড়ি ফেরার পথে তাদের পথ অবরুদ্ধ করেন এই কথিত ভূয়া তিন পুলিশ সদস্য। এ সময় তাদের মারধর করে হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে নেন তারা। ভুক্তভোগীদের ডাক চিৎকারে স্থানীয়রা এসে ভুয়া পুলিশ সদস্যদের গণধোলাই দিয়ে আটক রাখেন এবং ট্রিপল নাইনে ফোন করে থানা পুলিশকে জানান। পরে স্থানীয় ইউপি সদস্য কাশেম মোল্লা ভুয়া পুলিশ সদস্যদের ঘটনাস্থল থেকে নিয়ে যান।
স্থানীয়রা জানান কিছুদিন আগেও কাদের হাওলাদার এখানে পরকীয়া করতে এসে জনতার হাতে আটক হয়েছেন পরে স্থানীয় ইউপি সদস্য কাশেম মোল্লার নেতৃত্বে ছাড়া পেয়ে যান এই কাদের।
ইউপি সদস্য কাদের মোল্লা জানান জুয়া খেলতে গিয়ে মারপিট হয় আমি গিয়ে মীমাংসা করে ছাড়িয়ে দিই।
এসব বিষয়ে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী বলেন স্থানীয়রা ট্রিপল নাইনে কল দিয়ে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই ইউপি সদস্য কাশেম মোল্লা তাদের অন্যত্র সরিয়ে নেন। এজন্য পুলিশ তাদের আটক করতে পারেনি।তবে এর আগেও পরকীয়া করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন কাদের।

Leave a Reply

Your email address will not be published.