কুমিল্লার বুড়িচং উপজেলার নামতলা গ্রামে ধানের জমি থেকে যুবকের লাশ উদ্ধার

অপরাধ

মোঃ কামাল হোসেন টিটু,কুমিল্লা থেকে :
কুমিল্লা জেলার বুড়িচংয়ে একটি ধানের জমি থেকে হাফেজ সাদেকুর রহমান (২২) নামে এক গৃহশিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার(২৭ নভেম্বর) সকাল ৯টায় উপজেলার ময়নামতি ইউনিয়নের নামতলা পূর্বপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রাখা হয়েছে।

হাফেজ সাদেকুর রহমানের বাড়ি জেলার চান্দিনা উপজেলার বিচুন্দাইর গ্রামে। তিনি ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।
নিহত সাদেক নামতলা গ্রামে আবুল বাশার নামে এক ব্যক্তির বাড়িতে গৃহশিক্ষক হিসেবে থাকতেন। পাশাপাশি সেনানিবাস এলাকায় একটি মোবাইলের দোকানে চাকরি করতেন। শনিবার রাতে তিনি বাড়িতেই ফুটবল খেলা দেখেছেন কিন্তু সকালে বাড়ির পাশে ধান খেতে তাঁর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয় বলে জানিয়েছে পুলিশ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন‘সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। যে বাড়িতে লজিং থাকত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি বলেন, প্রাথমিকভাবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ জমিতে ফেলা হয়েছে। ঘটনাস্থলে সিআইডির টিম আছে। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছে। আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.